১৯ জানুয়ারি, ২০২২ ১৯:৫৮

ভোটাধিকার হরণ করে আবারও ক্ষমতায় টিকে থাকার ষড়যন্ত্র করছে সরকার : এমরান সালেহ প্রিন্স

হালুয়াঘাট প্রতিনিধি

ভোটাধিকার হরণ করে আবারও ক্ষমতায় টিকে থাকার ষড়যন্ত্র করছে সরকার : এমরান সালেহ প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বিএনপি বর্তমান সরকার ও তার নিয়োগকৃত নির্বাচন কমিশনের অধীনে আগামীতে সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে না। গণবিচ্ছিন্ন সরকার আবারও জনগণের ভোটাধিকার হরণ করে যেকোনো উপায়ে ক্ষমতায় টিকে থাকার ষড়যন্ত্র করছে।

আজ বুধবার দিনব্যাপী সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র এবং ছাত্রদলের উদ্যোগে দুঃস্থদের মধ্যে খাদ্য বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ সময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ রাষ্ট্রপতির সংলাপের নামে নাটকের পর এখন নির্বাচন কমিশন গঠনে নিজেদের মতো করে আইন প্রণয়ন করছে। জনগণ এবার আর তাদের সেই সুযোগ দিবে না। 
 
হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিএনপি নেতা অধ্যাপক এ কে এম এনায়েত উল্লাহ কালাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আবু হাসনাত বদরুল কবীর,আবদুল মান্নান মল্লিক, আবদুল আজিজ খান, বদরুল হাসান খান, আলী আমজাদ খান দীপু, উপজেলা শ্রমিক দলের সভাপতি আবদুল গণি, কৃষক দলের সাধারণ সম্পাদক আবদুল হান্নান, মৎস্যজীবী দলের আহ্বায়ক মোশাররফ হোসেনসহ উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর