১৯ জানুয়ারি, ২০২২ ২২:০৮

কোম্পানীগঞ্জে ছাত্রলীগ নেতা রাজুর শোকসভা অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি

কোম্পানীগঞ্জে ছাত্রলীগ নেতা রাজুর শোকসভা অনুষ্ঠিত

নোয়াখালীর কোম্পানীগঞ্জের সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি প্রয়াত নূরে-এ মাওলা রাজুর স্বরণে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ,বসুরহাট পৌরসভা ছাত্রলীগ ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের আয়োজনে উপজেলার চরকাঁকড়া উচ্চ বিদ্যালয়ে এ শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।    

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি নজরুল ইসলাম ফয়সালের সভাপত্বিতে সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদের সঞ্চালনায় শোকসভায় বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, রামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী  সিরাজিস সালেকীন রিমন, প্রেস ক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমাম রাসেল প্রমুখ।  

উল্লেখ্য, গত ৫ মাস আগে আকস্মিক নূরে এ মাওলা রাজু কিডনি রোগে আক্রান্ত হয়। এরপর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করলে জানা যায় তার দুটি কিডনি বিকল হয়ে যায়। গত কয়েক মাস ধরে তার কিডনি ডায়ালাইসিস চলছিল। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে কিডনি ডায়ালাইসিস অবস্থায় ব্রেইন স্ট্রক করে নূরে এ মাওলা রাজু ডায়ালাইসিস অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে মারা যান। নূরে মাওলা রাজু ছাত্র রাজনীতির পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠন উই ফর ইউ প্রতিষ্ঠা করেন। এ স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বিনামূল্যে প্রায় ১২ হাজার ৬শত ব্যাগ রক্ত দেওয়া হয় এবং সুবিধা বঞ্চিত শিশুদের একটি স্কুল প্রতিষ্ঠা করেন। 

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর