২২ জানুয়ারি, ২০২২ ১৯:০৯

এক মাসের মধ্যে কৃষক লীগের ফরিদপুর শাখার পূর্ণাঙ্গ কমিটি

ফরিদপুর প্রতিনিধি

এক মাসের মধ্যে কৃষক লীগের ফরিদপুর শাখার পূর্ণাঙ্গ কমিটি

শনিবার সকালে বাংলাদেশ কৃষক লীগের ফরিদপুর জেলা শাখা কমিটির বিশেষ বর্ধিত সভা হয়

বাংলাদেশ কৃষক লীগের ফরিদপুর জেলা শাখা কমিটি আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ করা হবে। শনিবার সকালে এক বিশেষ বর্ধিত সভায় এ কথা জানান কমিটির নেতৃবৃন্দ।

ফরিদপুর শহরের কবি জসিমউদদীন হলে ‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও’ প্রতিপাদ্য নিয়ে এই সভার উদ্বোধক ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক (ভোলা মাস্টার)।

সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিয়ান আ. ওয়াদুদ, বাংলাদেশ কৃষক লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা কবিরুল আলম মাও, সহ-সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম লিটু, সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক জামাল হোসেন মুন্না, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ। সভাপতির বক্তব্যে তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ আকস্মিকভাবে বেড়ে চলায় সরকারি নির্দেশনা অনুযায়ী সভায় নের্তৃবৃন্দের উপস্থিতি কমানো হয়েছে।

বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক। অন্যদের মধ্যে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রদীপ কুমার দাস লক্ষণ, সদর উপজেলার আহ্বায়ক শেখ আকতার প্রমুখ বক্তব্য দেন।

এ ছাড়া সভায় জেলার ৯টি উপজেলা ও ২টি পৌরসভার সভাপতি, সাধারণ সম্পাদক এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে সকল শহীদের আত্মার প্রতি মাগফেরাত কামনা করা হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর