২৪ জানুয়ারি, ২০২২ ১৯:১৪

বাসে দুই কিশোরীকে যৌন হয়রানি, সুপার ভাইজার গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি

বাসে দুই কিশোরীকে যৌন হয়রানি, সুপার ভাইজার গ্রেফতার

ঢাকা থেকে ফরিদপুরগামী একটি পরিবহনে ১৪ ও ১৫ বছর বয়সী দুই কিশোরীকে যৌন হয়রানির অভিযোগে ওই বাসের সুপারভাইজার মো. রুবেল (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ। 

গত শনিবার দিবাগত রাত ১টার দিকে শহরের রাজবাড়ী রাস্তার মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয় ওই সুপারভাইজারকে।

জানা গেছে, ঢাকার গাবতলী বাস স্ট্যান্ড থেকে গত শনিবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে একটি বাস ৩৭জন যাত্রী নিয়ে ফরিদপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। ওই বাসে ফরিদপুরের সদরপুর উপজেলার একটি মহল্লার বাসিন্দা মা ও তাঁর দুই কিশোরী মেয়ে ছিল। ওই দুই কিশোরী মেয়ে পাশাপাশি দুই সিটে বসে ফরিদপুরে আসছিলেন। মা বসেছিলেন পাশের অন্য আসনে।
ওই দুই কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, বাসটি মানিকগঞ্জে আসার পর দীর্ঘসময় জ্যামে আটকে থাকে। প্রায় দুই ঘণ্টা মানিকগঞ্জে বাসটি দাঁড়িয়ে ছিল। রাত হয়ে যাওয়ায় বাসের অনেকেই তখন ঘুমিয়ে ছিলেন। এই সুযোগে বাসের সুপারভাইজার ঐ দুই কিশোরীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন। এতে তারা জেগে উঠলে সম্মানের ভয়ে কিছুই বলতে পারেননি। রাত সোয়া ১টার দিকে বাসটি ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়ে এসে পৌঁছালে ওই মোড়ে কর্তব্যরত কোতয়ালী থানার পুলিশদের কাছে ঘটনাটি খুলে বলে দুই কিশোরী। পরে পুলিশ ওই বাসের সুপারভাইজার মো. রুবেলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ওই বাসের ব্যবস্থাপক অরুণ সাহা জানান, সুপার ভাইজারের চলন্ত বাসে যৌন হয়রানি  করার এ ঘটনাটি মালিক পক্ষ গুরুত্বের সাথে নিয়েছে। ইতিমধ্যে সুপারভাইজার রুবেলকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 
ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল জলিল বলেন, একটি পরিবহনের সুপার ভাইজার রুবেলকে  গ্রেফতার করা হয়েছে। তবে ওই দুই কিশোরীর পরিবার সোমবার পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা করেনি। তবে কাউকে ২৪ ঘণ্টার বেশি পুলিশ আটকে রাখতে না পারায় সোমবার তাকে নির্বতণমূলক আইনে গ্রেফতার দেখিয়ে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর