২৫ জানুয়ারি, ২০২২ ১৫:০০
ই-কমার্স প্রতিষ্ঠানের দুর্নীতি

আদিয়ান মার্টের অফিস ও সিইও’র বাড়িতে তালা দিয়েছে গ্রাহকরা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আদিয়ান মার্টের অফিস ও সিইও’র বাড়িতে তালা দিয়েছে গ্রাহকরা

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের অফিস ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জুবায়ের সিদ্দিকীর বাড়িতে তালা দিয়েছে প্রতারিত গ্রাহকরা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা অর্ধশতাধিক গ্রাহক মঙ্গলবার বেলা ১১টার দিকে আদিয়ান মার্ট ভবন ও সিইও’র বাড়ির মূল ফটকে তালা লাগান। এর আগে বিক্ষুব্ধ গ্রাহকরা আদিয়ান মার্ট ভবনের সামনে মানববন্ধন করে।

প্রতারিত গ্রাহকরা বলেন, আদিয়ান মার্ট নানারকম চটকদার প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। কম মূল্যে পছন্দের পণ্য পেতে গ্রাহকরা এই প্রতিষ্ঠানে অর্থ লগ্নি করে। কথা ছিলো এক থেকে দেড় মাসের মধ্যে গ্রাহকদের পরিশোধ করা মূল্যের বিপরীতে পণ্য সরবারহ করা হবে। কিন্তু এক পর্যায়ে নানা অজুহাতে কালক্ষেপণ শুরু করে আদিয়ান মার্ট কর্তৃপক্ষ। এ অবস্থায় কয়েক গ্রাহকের অভিযোগের সত্যতা পেয়ে আইনপ্রয়োগকারী সংস্থা তাকে আটক করলে অনিশ্চয়তার মধ্যে পড়ে হাজার হাজার গ্রাহক।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মঙ্গলবার সকাল থেকে কিছু প্রতারিত গ্রাহক আদিয়ান মার্টের অফিস ও সিইও’র বাড়ির সামনে অবস্থান নেয়। তারা আদিয়ান মার্টের অফিস ও সিইও’র বাড়িতে তালা দিয়েছে। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ সেখানে গিয়েছে।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর