৫ এপ্রিল, ২০২২ ০৯:০২

মুন্সীগঞ্জে ৫ দিনের ব্যবধানে আলু নিয়ে দুইজনকে হত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে ৫ দিনের ব্যবধানে আলু নিয়ে দুইজনকে হত্যা

প্রতীকী ছবি

 

মুন্সীগঞ্জে আলু নিয়ে গত ৫ দিনের ব্যবধানে দুইজনকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত ৩১ মার্চ জুয়েল ফকির নামের একজনকে হত্যার ৫ দিনের ব্যবধানে আজ সোমবার দিবাগত গভীর রাতে নিজাম হোসেন (৩৫) নামের এক আলু পাহারাদারকে ঘুমান্ত অবস্থায় কুপিয়ে হত্যার ঘটনা ঘটলো। এঘটনায় আব্দুর রহমান (২৫) নামের একজন গুরুতর আহত হয়েছে। 

রাত আড়াইটার দিকে সদর উপজেলার চরাঞ্চলের আধারা ইউনিয়নের সুমার ঢালিকান্দি গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত নিজাম হোসেন (৩৫) ওই গ্রামের আলী আকবরের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত নিজাম রাতে চোরের ভয়ে আলু পাহারা দিচ্ছিলো। কে বা কারা রাতের আধারে তাকে ঘুমের মধ্যে কুপিয়ে হত্যা করে ও আব্দু রহমানকে কুপিয়ে গুরুতর জখম করে। এঘটনায় নিজাম হোসেন মারা গেলেও প্রাণে বেচে যায় আব্দুর রহমান। তবে কারা এই ঘটনার সাথে জড়িত সেটা এখনো জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসেছে। তারা হত্যার রহস্য উৎঘাটনে কাজ করছে।

উল্লেখ্য, আলু পরিবহনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংর্ঘষে গত ৩১ মার্চ ভোর রাত ৪টার দিকে চরকেওয়ার ইউনিয়নের দক্ষিণ চরমশুরার ফকির কান্দি গ্রামে প্রতিপক্ষের গুলিতে নিহত হয় জুয়েল ফকির নামের এক যুবক। সেই হত্যাকাণ্ডের ৫ দিনের ব্যবধানে নিজাম হোসেন নামের এক যুবককে কুপিয়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, রাতের আধারে কে বা কারা এই যুবককে হত্যা করেছে সেটা জানা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। তবে হত্যার কারন ও রহস্য উৎঘাটনে কাজ করছে পুলিশ।

 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর