২ মে, ২০২২ ১৫:৩২

ইয়াবা সেবন করিয়ে নারীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

ঝিনাইদহ প্রতিনিধি

ইয়াবা সেবন করিয়ে নারীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

প্রতীকী ছবি

ঝিনাইদহে বিচারপ্রার্থী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে হরিশংকরপুর ইউপি চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ ও তার খালাতো ভাই নজরুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় রবিবার সকালে হরিশংকরপুর ইউনিয়নের বাকড়ি গ্রামের নিজ বাড়ি থেকে নজরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার নজরুল ওই গ্রামের ইউনুস মোল্লার ছেলে।

জানা যায়, গত ১৫ এপ্রিল শুক্রবার বিকেলে বিচারপ্রার্থী এক নারীকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায় হরিশংকরপুর ইউপি চেয়ারম্যান ফরিদ। একপর্যায়ে ওই নারীকে ইয়াবা ও গাঁজা সেবন করিয়ে ধর্ষণ করে চেয়ারম্যান ও তার খালাতো ভাই নজরুল।

ধর্ষণ করার ফলে ওই নারী অচেতন হয়ে পড়ে। পরদিন ১৬ এপ্রিল সকাল ১০টার দিকে কে বা কারা ঝিনাইদহ সদর হাসপাতালে ওই নারীকে ভর্তি করে দেন। ভুক্তভোগী নারী জানায়, আমি এ ঘটনার পর থেকেই হাসপাতালে ভর্তি রয়েছি। আমার এখন ব্লেডিং হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (অপারেশন) হরিদাস রায় জানান, প্রথমে ওই নারীর অভিযোগের ভিত্তিতে হরিশংকরপুর ইউপির চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ ও তার গাড়ির চালক শাহীনের বিরুদ্ধে ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে। পরে জানা গেছে চেয়ারম্যানসহ তার খালাতো ভাই নজরুল ইসলাম ধর্ষণের সাথে জড়িত। এসময় পুলিশ অভিযান চালিয়ে নজরুলকে ধর্ষণ মামলায় গ্রেফতার করে। আর এক নম্বর আসামি চেয়ারম্যান ফরিদ আদালত থেকে ২৮ দিনের জামিন পেয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর