২৩ মে, ২০২২ ১৪:০৩

বরিশালে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ, মিছিলে পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ, মিছিলে পুলিশের বাধা

বরিশালে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ, মিছিলে পুলিশের বাধা

পদ্মাসেতু নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কটাক্ষ করার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ করেছে ছাত্রদল। এ উপলক্ষে সংগঠনের জেলা ও মহানগর শাখার ব্যানারে সোমবার বেলা ১১টার দিকে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে এক সমাবেশের আয়োজন করা হয়। 

মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন একই সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম তারেক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান ও সহ-সভাপতি তারেক আল ইমরান এবং সাংগঠনিক সম্পাদক সোহেল রাড়ি প্রমুখ। 

সমাবেশে বক্তারা বেগম জিয়ার বিরুদ্ধে কটাক্ষ এবং পরোক্ষভাবে তাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদ জানান। একই সাথে তারা বেগম জিয়ার সম্পর্কে দেওয়া কটাক্ষমূলক বক্তব্য প্রত্যাহারের দাবি জানান। 

সমাবেশ শেষে একই দাবিতে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হলে অশ্বিনী কুমার হলের মূল ফটকে তাদের আটকে দেয় পুলিশ। এর আগে নগরীর বিভিন্ন ওয়ার্ড এবং জেলার বিভিন্ন উপজেলা থেকে ছাত্রদলের খণ্ড খণ্ড মিছিল সমাবেশস্থলে গিয়ে মিলিত হয়।

ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচি উপলক্ষে যেকোনও ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবেলায় সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর