২৪ মে, ২০২২ ২১:৫২

বাগেরহাটে ওসির পরিচয়ে কলেজছাত্রকে হুমকি, অডিও ভাইরাল

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ওসির পরিচয়ে কলেজছাত্রকে হুমকি, অডিও ভাইরাল

বাগেরহাটের শরণখোলা থানার ওসির মো. ইকরাম হোসেনের পরিচয় দিয়ে এক কলেজছাত্রকে ধরে থানায় এনে জেলের ভাত খাওয়ানোর হুমকি দিয়েছেন শামিম হাসান সুজন নামে এক প্রতারক। গতকাল সোমবার সন্ধ্যায় মোবাইলে শরণখোলা সরকারি ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র মো. সাব্বির হোসেনকে হুমকি দেয়ার ওই অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। 

প্রতারক শামিম হাসান সুজন শরণখোলা উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী সাগর আক্তারের ছেলে।

কলেজ শিক্ষার্থী মো. সাব্বির হোসেন জানান, তিনি তার ফেসবুক আইডিতে একটি ব্যক্তিগত পোস্ট দেন। এরপর একজন মোবাইল ফোনে নিজেকে শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন পরিচয় দিয়ে ব্যক্তিগত ওই পোস্টটি ডিলিট করতে নির্দেশ দেন। ফেসবুকের ওই পোস্টটি ডিলিট না করলে শরণখোলা থানায় ধরে এনে জেলের ভাত খাওয়ানোর হুমকি দেন তিনি। 

পরদিন সকালে কলেজ শিক্ষার্থী সাব্বির ফোনে রেকর্ড করে রাখা কথিত ওসির ওই বক্তব্যটি নিকটজনদের শুনালে তারা নিশ্চিত করেন কণ্ঠটি শরনখোলা থানার ওসির মো. ইকরাম হোসেনের নয়। কণ্ঠটি প্রতারক শামিম হাসান সুজনের। প্রতারক সুজন নিজেকে ওসি পরিচয় দিয়ে তাকে হুমকি দিয়েছে। এরপর ওই অডিও রেকর্ডটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। এই ঘটনার পর ওই কলেজ শিক্ষার্থী থানায় লিখিত অভিযোগ করেছেন।

প্রতারক শামিম হাসান সুজনের শরণখোলা থানার ওসির পরিচয় দিয়ে কলেজ শিক্ষার্থীকে হুমকি দেয়ার বিষয়টি নিশ্চিত করে ওসি মো. ইকরাম হোসেন জানান, বিষয়টি প্রথমে আমি স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরেছি। বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। প্রতারক ওই যুবককে নজরদারির মধ্যে রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর