৪ জুন, ২০২২ ২০:৪৫

ফরিদপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে তরুণের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে তরুণের মৃত্যু

প্রতীকী ছবি

ফরিদপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক তরুণের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে এ ঘটনা ঘটে ফরিদপুর সদরের ডিক্রিরচর ইউনিয়নের পদ্মা নদী সংলগ্ন বালিয়া ঘাট এলাকায়। মৃত ওই তরুণের নাম মো. শাকিল (২২)। তিনি শহরের গোয়ালচামট এলাকার মো. নূরুদ্দীনের ছেলে। শাকিল শহরের রাজবাড়ী রাস্তার মোড় এলাকায় একটি খাবার হোটেলে কাজ করতেন।

এলাকাবাসী সুত্রে জানা যায়, শাকিল ও তাঁর আরও ছয় বন্ধু দুপুর ৩টার দিকে বালিয়া ঘাট এলাকায় ঘুরতে আসেন। এক পর্যায়ে তারা সাতজন পদ্মা নদীতে গোসল করতে নামেন। গোসলের এক পর্যায়ে শাকিল স্রোতের টানে ভেসে যায়। তার বন্ধুরা চেষ্টা করেও শাকিলকে ধরে রাখতে পারেনি। 

ডিক্রিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু বলেন, এলাকাবাসী শাকিলকে উদ্ধারের জন্য অভিযান চালিয়ে ব্যর্থ হয়। পরে দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। ফরিদপুর দমকল বাহিনীর একটি ডুবরি দল বিকেল চারটার দিকে শাকিলের মৃতদেহ উদ্ধার করে।

ফরিদপুর দমকল বাহিনীর জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা সুভাষ বাড়ই জানান, যে জায়গার ওই তরুণ ভেসে যায় সেখান থেকে আনুমানিক ২৫ মিটার দূরে পানির নিচ থেকে ডুবন্ত অবস্থায় শাকিলের মৃতদেহ উদ্ধার করা হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর