৯ জুন, ২০২২ ১৭:২৪

রেল সেবার মানোন্নয়নের দাবিতে জামালপুরে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি

রেল সেবার মানোন্নয়নের দাবিতে জামালপুরে মানববন্ধন

রেল সেবার মানোন্নয়নের দাবিতে জামালপুরে মানববন্ধন

জামালপুর থেকে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ৬০টি আসন বাতিলের প্রতিবাদে ও রেলওয়ের যাত্রীসেবার মানোন্নয়নের দাবিতে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জামালপুর রেলওয়ে জংশন স্টেশন প্ল্যাটফর্মে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও সচেতন নাগরিক কমিটি (সনাক) এই মানববন্ধনের আয়োজন করে।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে সনাক সভাপতি অজয় কুমার পালের সভাপতিত্বে বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কিসমত পাশা, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নজরুল ইসলাম, সনাকের সহ-সভাপতি শামীমা খান, অধ্যাপক কায়েদ উদ জামান, সনাক সদস্য একেএম আশরাফুজ্জামান স্বাধীন ও ইয়েস সদস্য জাহিদ হাসান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ৬০টি আসন পুনর্বহালের পাশাপশি আরও আসন বৃদ্ধির দাবি জানান। এছাড়াও টিকিট কালোবাজারি, ট্রেনের কর্মীদের অবৈধ যাত্রী পরিবহন বন্ধ, যাত্রীসেবার মান বৃদ্ধি, নতুন ২টি আন্তঃনগর ট্রেন চালু ও জামালপুর এক্সপ্রেস ট্রেনের সময়সূচি পরিবর্তনসহ ২০ দফা দাবি জানান বক্তারা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর