১৪ জুন, ২০২২ ১০:৩১

মুন্সীগঞ্জে প্রবাসীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে প্রবাসীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা

পূর্বশত্রুতার জের ধরে মুন্সীগঞ্জে শাহ আলম (৩৫) নামের এক কাতার প্রবাসী যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। সোমবার সন্ধ্যায় সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আলদিবাজার এলাকায় এই ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ওই যুবকের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে তার দুই পায়ের রগ কেটে দিয়েছে।

এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় শাহআলমকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত শাহ আলম সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মধ্যে মাকাহাটি গ্রামের শাহাবুদ্দিন বেপারীরর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধ্যায় কাতার প্রবাসী শাহ আলম বেপারী শিশুপুত্র সাইয়াদের জন্য দুধ আনার জন্য আলদীবাজারে যায়। এ সময় পূর্ব ও পশ্চিম মাকহাটি গ্রামের শীর্ষ সন্ত্রাসী খাইরুদ্দিন মোল্লা, খলিল মাঝি, আহসান, নাহিদ, নাজমুল, টগর, রহমতউল্লাহসহ ১৪-১৫ জনের একদল সন্ত্রাসী চাপাতি ও কুড়াল দিয়ে শাহ আলম বেপারীর ওপর সশস্ত্র হামলা চালীয় এলোপাথারি ভাবে কোপাতে থাকে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর