১৪ জুন, ২০২২ ১৩:০৫

নোয়াখালীতে হোমিও চিকিৎসক ও শিক্ষার্থীদের মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে হোমিও চিকিৎসক ও শিক্ষার্থীদের মানববন্ধন

হোমিওপ্যাথিক চিকিৎসকদের নামের পূর্বে ডাক্তার লেখা, উচ্চ শিক্ষার সুযোগ দেওয়া ও হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা আইন-২১ সংসদে পাশ করার দাবিতে নোয়াখালীতে হোমিও চিকিৎসক ও শিক্ষার্থীদের মানববন্ধন এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নোয়াখালী প্রেসক্লাবের সামনে ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছে হোমিও চিকিৎসক ও শিক্ষার্থীরা। 

সমাবেশে হোমিও চিকিৎসকরা জানান, বিগত ২০০ বছর থেকে হোমিওপ্যাথিক ডাক্তাররা চিকিৎসা সেবা দিয়ে আসছেন। ১৯৭২ সালে জাতির জনক বঙ্গবন্ধু বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড গঠন করেন ও অবকাঠামো উন্নয়নে সহযোগিতা করে আসছেন। এ সময় সমাবেশে নোয়াখালী হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ (ডি.এইচ.এম.এস ডক্টরস এসোসিয়েশন) সভাপতি ডা. মো. বেলায়েত হোসাইন, সাধারণ সম্পাদক ডা. মো তৌহিদ হাসান প্রসূন, চৌমুহনী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. প্রতিভা রানী রায়, ডা. আল আমিন সরকার ও ডা. করবী রাণী দাস, ডা. আলেয়া বেগম নিঝুম, ডা. মুহাম্মদ মহিব উল্লাহ, ডা. কাউছার চৌধুরী, ডা. হুমায়ুন কবির, ডা. নাছির উদ্দিন, ডা. রাজু বেগম, ডা. সাহাবউদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। 

সমাবেশ শেষে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি দেন তারা। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর