২৯ জুন, ২০২২ ১৯:৪১

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কুমিল্লায় পৃথক স্থানে ট্রাকচাপায় অটোরিকশা চালকসহ ৩ জন ও পিকআপ ভ্যানচাপায় মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার প্রথম ঘটনাটি ঘটে কুমিল্লার দেবিদ্বার উপজেলার সংচাইল ও ২য় ঘটনা বুড়িচং উপজেলার কোরপাই বাজারে।

কুমিল্লার দেবিদ্বারে ট্রাক চাপায় সিএনজি অটো রিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বড়শালঘর ইউনিয়নের সংচাইল ফিড মিলের সামনে। নিহত চালক ব্রাক্ষণপাড়া উপজেলার রানীগাছ গ্রামের মুরশিদ আলীর ছেলে আক্রাম হোসেন(১৯)। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান রানীগাছ গ্রামের মুর্শিদ মিয়ার ছেলে মোহাম্মদ জিলানী (৩৫) ও ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল মুন্সী বাড়ির জয়নাল আবদীনের ছেলে মো: নাজমুল হাসান (২৬)। 

বড়শালঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল আউয়াল সরকার জানান, ব্রাক্ষণবাড়িয়া থেকে কুমিল্লাগামী একটি মালবাহী ট্রাক ‘ফিড মিল’র সামনে আসার পর ট্রাকের সামনের একটি চাকা পানচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কোম্পানীগঞ্জ থেকে মীরপুরগামী একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে সিএনজি অটোরিকশা চালক নিহত হন। অপর আহত দু’জনকে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদেও বিকালে মৃত্যু হয়। 

এ ব্যাপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ কামাল উদ্দিন জানান, দুর্ঘটনায় ট্রাকচাপায় ঘটনাস্থলে ১ জন নিহত এবং হাসপাতালে ২ জন নিহত হয়েছেন। 

এদিকে ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই বাজারে মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রামগামী একটি পিকআপ ভ্যানের চাপায় মুক্তিযোদ্ধা মো. আব্দুল জলিলের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মোকাম ইউপির চেয়ারম্যান মোঃ সাহেব আলী। 

স্থানীয় সূত্র ও ইউপি চেয়ারম্যান মো. সাহেব আলী জানান, মহাসড়কের কোরপাই বাজার এলাকায় বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল জলিল(৮৮) মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রামগামী একটি পিকআপ ভ্যান চাপা দেয়। এসময় স্থানীয় লোকজন মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। তার বাড়ি কোরপাই বাজার এলাকায়।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর