৪ জুলাই, ২০২২ ১৯:৩৯

'শেখ হাসিনা দেশ-বিদেশের ষড়যন্ত্র মোকাবেলা করে পদ্মা সেতুর স্বপ্ন বাস্তবে রূপ দিয়েছেন'

জামালপুর প্রতিনিধি

'শেখ হাসিনা দেশ-বিদেশের ষড়যন্ত্র মোকাবেলা করে পদ্মা সেতুর স্বপ্ন বাস্তবে রূপ দিয়েছেন'

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একাত্তর ও পচাত্তরের খুনিরা জোট বেধে দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু আমাদের দলের নেতাকর্মীরা সজাগ থাকতে দেশবিরোধী কোন ষড়যন্ত্রই সফল হবে না, শক্ত হাতে তা প্রতিহত করা হবে। 

তিনি বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল বলেই জনগণের কল্যাণে কাজ করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর নির্মাণ কাজ যখন শুরু করেন তখন দেশবিরোধীরা নানা কথা বলেছে, দেশে-বিদেশে ষড়যন্ত্র করেছে। কিন্তু জাতির জনকের কন্যা দেশ-বিদেশের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করার স্বপ্ন বাস্তবে রূপ দিয়েছেন, বিশ্ববাসীকে দেখিয়েছেন বাংলাদেশের সক্ষমতা। 

সোমবার জামালপুরের মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যকালে মির্জা আজম এসব কথা বলেন।  

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক ফারুক আহম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, সহ-সভাপতি হাজি দিদার পাশা, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ প্রমুখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর