১৯ জুলাই, ২০২২ ০৩:১৬

বোয়ালমারীতে বিয়ের দিনে বরের আত্মহত্যা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :

বোয়ালমারীতে বিয়ের দিনে বরের আত্মহত্যা

ফরিদপুরের বোয়ালমারীতে এক যুবক পরিবারের সদস্যদের সাথে অভিমান করে আত্মহত্যা করেছেন। ওই যুবকের বিয়ের দিন ধার্য্য ছিল সোমবার। বরযাত্রী নিয়ে কনের বাড়ি যাওয়ার কথা ছিল বেলা একটায়। কিন্তু বেলা সাড়ে ১১টায় পরিবারের সদস্যদের উপর অভিমান করে গুল খেয়ে আত্মহত্যা করেন শাহিন কাজী (৩২) নামের ওই যুবক।

উপজেলার রুপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামে এ ঘটনা ঘটেছে। শাহিন ওই গ্রামের হামিদ কাজীর ছেলে এবং মালয়েশিয়া প্রবাসী। জানা যায়, সোমবার উপজেলার রূপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামের বাসিন্দা শাহিন কাজীর সাথে পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার নড়াইলখান গ্রামের এক মেয়ের সাথে বিয়ের দিন ধার্য্য ছিল।

দুপুর একটায় বিয়ের সময় নির্ধারিত ছিল। বরযাত্রী যাওয়া নিয়ে পরিবারের সদস্যদের সাথে সকালে শাহিনের ঝগড়া হয়। বেলা সাড়ে ১১টার দিকে অভিমান করে শাহিন ঘরে থাকা গুল খায়। পরে পরিবারের সদস্যরা টের পেলে তাকে সাথে সাথে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়।

সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। লাশ উদ্বারকারী কর্মকর্তা বোয়ালমারী থানার এসআই মামুনুর রশিদ বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় শাহিন কাজীর লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর