৪ আগস্ট, ২০২২ ১৬:২৬

গৌরনদীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

গৌরনদীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মামলা

বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) যৌন হয়রানির অভিযোগে বখাটে জিশান হাওলাদারসহ (২২) ৩ যুবককের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গত বুধবার রাত ১০টার দিকে ওই উপজেলার বার্থী ইউনিয়নের দক্ষিণ ধানডোবা গ্রামের ওই ছাত্রীর মা বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী থানার উপ-পরিদর্শক আব্দুল হক জানান, দক্ষিণ ধানডোবা গ্রামের আলমগীর হাওলাদারের ছেলে জিশান হাওলাদার ওই ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে উত্যক্ত করে এবং কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি জিশানের আত্মীয় স্বজনদের জানালেও তারা কোন কর্নপাত করেননি। 

গত বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বান্ধবীদের সঙ্গে ওই ছাত্রী স্কুলে যাওয়ার পথে স্থানীয় সেকান্দার তালুকদারের মুরগীর ফার্ম এলাকায় জিশান হাওলাদার ও তার ২ সহযোগী ওই ছাত্রীর পথরোধ করে। এ সময় জিসান ওই ছাত্রীর শ্লীলতাহানি করে। 

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বখাটে জিশান হাওলাদারের নামোল্লেখ এবং অজ্ঞাতনামা ২ সহযোগিকে আসামি করে গত বুধবার দিবাগত রাতে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান এসআই আব্দুল হক। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর