১১ আগস্ট, ২০২২ ১৫:২৬

জয়পুরহাটে চুরি হওয়া স্মার্টফোনসহ আটক ৪

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে চুরি হওয়া স্মার্টফোনসহ আটক ৪

জয়পুরহাট শহরে মোবাইলের দোকান থেকে চুরি হওয়া ২৪টি স্মার্টফোনসহ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান। 

গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যরা হলেন- কুমিল্লা জেলার হোমনা উপলার চান্দেরচর গ্রামের মনির ভূঁইয়ার ছেলে মিজান (২২), মুরাদ নগর উপজেলার যাত্রাপুর গ্রামের জাহাঙ্গীরের ছেলে শুকুর (২২), একই উপজেলার দড়িকান্দি গ্রামের সাত্তারের ছেলে আদিস (২২), চট্টগ্রাম জেলার হালিশহর উপজেলার রামপুরা গ্রামের সজিব(২৮)। 

(ওসি) আলমগীর জাহান জানান, এই চোর চক্রের সদস্যরা বুধবার সকালে শহরে একটি মোবাইলের দোকানের শাটারের তালা ভেঙে বিভিন্ন ব্যান্ডের  ৮৪টি স্মার্ট ফোন চুরি করে। পরে খবর পেয়ে ৪টি সড়কে পুলিশের চেকপোস্ট বসানো হয়।  

তিনি আরও জানান, শহর থেকে একটি সিএনজিতে চুরি করা স্মার্ট ফোনসহ তারা বগুড়া যাচ্ছিলেন। এসময় জেলার কালাই উপজেলার বাঁশের ব্রিজ এলাকা থেকে চুরি করা স্মার্টফোনসহ তাদের গ্রেফতার করা হয়। এই চুরির সাথে আরও চার চোর চক্রের সদস্যদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর