২৮ আগস্ট, ২০২২ ১০:৪২
দিনাজপুরে হারুন উর রশিদ এমপি

'শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচনে যাবে না'

দিনাজপুর প্রতিনিধি

'শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচনে যাবে না'

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বিএনপি দলীয় যুগ্ম মহাসচিব হারুন উর রশিদ এমপি বলেছেন, শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। কারণ এই সরকার একটি জালিম সরকার। তারা দেশে জুলুমের রাজত্ব কায়েম হয়েছে। আর যতই জুলুম নির্যাতন আসুক এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। 

শনিবার (২৭ আগস্ট) দিনাজপুর ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গণে দিনাজপুর সদর উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত এক বিশাল সমাবেশে তিনি এসব কথা বলেন।

জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, ভোলায় পুলিশ কর্তৃক ছাত্রদল নেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে দিনাজপুর সদর উপজেলা বিএনপি ও পৌর বিএনপি এই সমাবেশের আয়োজন করে। 

সদর উপজেলা বিএনপির সভাপতি ও আস্করপুর ইউনিযন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) মো. আব্দুল খালেক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি এজেডএম রেজওয়ানুল হক, জেলা বিএনপির সভাপতি এডভোকেট মো. মোফাজ্জল হোসেন দুলাল, সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদের সাবেক চেযারম্যান মো. মোকাররম হোসেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আমিনুল ইসলাম মুন্না প্রমুখ। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর