৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৯:০৮

দায়ের কোপে প্রাণ গেল ব্যবসায়ীর

পাবনা প্রতিনিধি:

দায়ের কোপে প্রাণ গেল ব্যবসায়ীর

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে পাবনা সদর উপজেলার ভাড়ারায় চাচাতো ভাইয়ের দায়ের কোপে নিহত হয়েছেন ব্যবসায়ী শরিফুল ইসলাম (৩০)। শুক্রবার সকালে উপজেলার ভাড়ারা গ্রামের শাহী মসজিদের পাশে এই ঘটনা ঘটে।

নিহত শরিফুল ওই গ্রামের আব্দুস সামাদ সরদারের ছেলে। তিনি কসমেটিক্স ব্যবসা করতেন। অভিযুক্ত চাচাতো ভাই শাহীন হোসেন ও স্বপন হোসেন একই গ্রামের মৃত মজনু সরদারের ছেলে। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, বাড়ির পাশে একটি জমি নিয়ে শরিফুলের সাথে তার চাচাতো ভাই স্বপন ও শাহীনের বিরোধ চলছিল। শুক্রবার সকালে বিরোধপূর্ন জমিতে থাকা বাঁশ ঝাড়ে বাঁশ কাটতে যান শরিফুলের বাবা সামাদ সরদার। এ সময় স্বপন ও শাহীন তাকে বাধা দেন। এরই এক পর্যায়ে কাটাকাটির শুরু হলে স্বপন ও শাহীন দা ও ধারালো চাকু দিয়ে শরিফুলকে এলোপাথারী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন দ্রুত তাকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে শরিফুলের মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম আরও জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আড়াইশ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। অভিযুক্তরা পলাতক রয়েছে, তাদের ধরতে ইতিমধ্যে কাজ শুরু করেছে পুলিশ।

সদর উপজেলার ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান বলেন, দুই পরিবারের মধ্যে জমি দিয়ে অনেক আগে থেকেই বিরোধ চলে আসছে। এর আগে তারা সমাধানের জন্য পরিষদে এসেছিলেন। কিন্তু আদালতে মামলা চলমান থাকায় তাদের মধ্যে মিমাংসা করে দেয়া সম্ভব হয়নি।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর