১ অক্টোবর, ২০২২ ২২:১৫

সখীপুরে ছাত্রলীগের কমিটি ঘোষণা নিয়ে পাল্টাপাল্টি মিছিল

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুরে ছাত্রলীগের কমিটি ঘোষণা নিয়ে পাল্টাপাল্টি মিছিল

টাঙ্গালের সখীপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ।

শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার মোখতার ফোয়ারা চত্বরে একটি গ্রুপ এবং মহিলা কলেজ সড়কে অপর একটি গ্রুপ এ কর্মসূচি পালন করে। এ সময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলেও কোনো সংঘর্ষের সৃষ্টি হয়নি বলে জানায় পুলিশ।

গতকাল শুক্রবার জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান ও সাধারণ সম্পাদক ইলিয়াস হাসান সখীপুর উপজেলা, শহর ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল আল মামুনকে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক করা হয়। আল মাহমুদ প্রান্ত, সাইফুল ইসলাম হৃদয়, জুয়েল রানা ও আল আমিন আহমেদকে যুগ্ম আহবায়ক করা হয়। রেজভী শিকদার শান্তকে সভাপতি ও তানভীর হাসানকে সাধারণ সম্পাদক করে শহর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। অন্যদিকে, খন্দকার রফিকুল হাসান বিজয়কে সভাপতি ও সুমন মিয়া সীমান্তকে সাধারণ সম্পাদক করে মুজিব কলেজ ছাত্রলীগের কমিটিও ঘোষণা করা হয়।

কমিটি পাওয়ার আনন্দে ছাত্রলীগের নবগঠিত কমিটির পক্ষ থেকে শনিবার বিকেলে প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিশাল আনন্দ মিছিল বের করে। মিছিলটি পৌর কার্যালয় চত্বর থেকে ফোয়ারা চত্বর হয়ে উপজেলা সড়ক প্রদক্ষিণ করে। অন্যদিকে একই সময়ে ওই কমিটিকে প্রত্যাখান করে মহিলা কলেজ সড়কে পদবঞ্চিত নেতাকর্মীরা মিছিল ও সমাবেশ করে। দুইপক্ষের সংঘর্ষ এড়াতে পুলিশ মিছিলটিকে চত্বরের দিকে আসতে বাধা দেয়। পরে মিছিলটি মহিলা কলেজ সড়ক প্রদক্ষিণ করে পাইলট স্কুল অ্যান্ড কলেজ গেটে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে বক্তারা উপজেলা, পৌরশহর ও মুজিব কলেজ ওই তিনটি কমিটিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হাসানের পকেট কমিটি দাবি করেন। এ সময় তারা বিতর্কিত নেতাকে ছাত্রলীগের আহ্বায়ক করায় অবিলম্বে তা বাতিলের দাবি জানায়। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

সর্বশেষ খবর