২ অক্টোবর, ২০২২ ১৮:৫৯

নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী ট্রাক সবজির হাটে, নিহত ৪

নরসিংদী প্রতিনিধি

নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী ট্রাক সবজির হাটে, নিহত ৪

নরসিংদীতে ট্রাক ও সিএনজির সংঘর্ষ হয়েছে। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী ট্রাক ঢুকে পড়ে সবজির হাটে। এতে সিএনজির দুই যাত্রীসহ ৪ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও ৫ জন। রবিবার সকাল সাড়ে ৬টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনঘর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। 

গুরুত্বর আহতবস্থায় আহত ৩ জনকে ঢাকায় প্রেরণ করা হয়ছে। ঘটনার পর দুর্ঘটনা রোধে সবজি হাট মহাসড়ক থেকে সরানোর দাবি জানিয়েছেন স্থানীয় কৃষকরা। 

দুর্ঘটনায় নিহত চারজনের মধ্যে তিনজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৫৫), বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের বাদশা মিয়ার ছেলে মো. সিদ্দিক মিয়া (৬২), বেলাব উপজেলার পুরাদিয়া এলাকার আবুল কাশেম এর ছেলে আবুল কালাম (সিএনজির যাত্রী)। আহত ব্যক্তিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার সকাল সাড়ে ৬টায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি  মালবাহী ট্রাক সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল। মালবাহী ট্রাকটি ঢাকা সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরার মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের থাকা একটি সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেয়। ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষের পর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সবজির হাটে উঠিয়ে দেয়। এসময় সিএনজি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজি অটোরিক্সার ২ যাত্রী ও সবজি হাটের এক পথচারী নিহত হয়। আহত অবস্থায় একজনকে ঢাকা নেয়ার পথে মারা যায়। 

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, নিহত ৩ জনের পরিচয় পাওয়া গেছে। ১ জন অজ্ঞাত। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ট্রাক চালক ব্রেক ফেল হয়েছিল। যার কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং দুর্ঘটনায় পতিত হয়। দুর্ঘটনা কবলিত দুইটি যানবাহনকে আটক করা হয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর