৩ অক্টোবর, ২০২২ ১৯:২৮

আওয়ামী লীগ মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায় : এমরান সালেহ

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

আওয়ামী লীগ মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায় : এমরান সালেহ

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বিএনপি সকল ধর্ম-গোত্রের মানুষের রাজনৈতিক, ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক অধিকার এবং স্বাধীনতা ও মূল্যবোধে বিশ্বাসী।

তিনি আরও বলেন, বিএনপি জনগণের রায়ে রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত হলে ধর্মীয়, আঞ্চলিক ও নৃ-গোষ্ঠীগত পরিচয় এবং নারী-পুরুষ নির্বিশেষে সব শ্রেণী ও গোষ্ঠীর মানুষকে নিয়ে একটি সুসংহত জাতি গঠন করবে।

সোমবার ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গোয়াতলা, পুরাকান্দুলিয়া, সদর ও বাঘবেড় ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন এমরান সালেহ প্রিন্স। 

এমরান সালেহ বলেন, আওয়ামী লীগ মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়। অথচ আওয়ামী লীগ সরকারের আমলে সংখ্যালঘু সম্প্রদায় সবচেয়ে বেশী নির্যাতিত হয়েছে। আওয়ামী লীগ সংখ্যালঘুদের ভোটের সময় ব্যাবহার করে, অন্য সময় নির্যাতন করে। গত ১২ বছরে বার বার সংখ্যালঘুদের ওপর আক্রমণ হয়েছে, প্রতিটা আক্রমণের সাথে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়িত। কোনো ঘটনার সুষ্ঠু বিচার হয় নাই।

এ সময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য মফিজ উদ্দিন আহমদ, অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, ফরহাদ রাব্বানী সুমন, মোয়াজ্জেম হোসেন খান লিটন, উপজেলা বিএনপি নেতা চেয়ারম্যান জাকিরুল ইসলাম টোটন, সাবেক চেয়ারম্যান শামসুর রশিদ মজনু, আব্দুল কুদ্দুস, সোলায়মান সরকার, আবুল কাশেম ডলার, ফরহাদ আল রাজি, কামরুল হাসান সুমন, ফারুক হোসাইন, জালাল উদ্দিন, আমিনুল হক পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর