৪ অক্টোবর, ২০২২ ১৬:১৬

শেরপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও ফারুক আল মাসুদ

শেরপুর প্রতিনিধি

শেরপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও ফারুক আল মাসুদ

ইউএনও ফারুক আল মাসুদ

শেরপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন ফারুক আল মাসুদ। তিনি ঝিনাইগাতী উপজেলার ইউএনও। প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় জেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষাপদক-২০২২ উপলক্ষে তাকে জেলা প্রশাসন তাকে জেলার শ্রেষ্ঠ ইউএনও ঘোষণা করে।

সোমবার দুপুরে জেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে। ২০২২ সালে উপজেলায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য  তিনি এই কৃতিত্ব অর্জন করেছেন।

জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর শেরপুর জেলা প্রশাসক সাহেলা আক্তারের নেতৃত্বে বাছাই কমিটি ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত করেন। প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে ভূমিকা, বিদ্যালয়ের পরিবেশ, শিক্ষকদের সঙ্গে আন্তরিকতা, শিশুদের ঝরেপড়া রোধ, ব্যক্তিগত অর্থায়ন ও স্থানীয় জনগণের সহযোগিতায় শিশুদের খেলাধুলা সামগ্রী, বেঞ্চ প্রদান ও অতিরিক্ত শ্রেণিকক্ষ নির্মাণে সহযোগিতা করায় ফারুক আল মাসুদকে শেরপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত করা হয়।

ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদ বলেন, এটি আমাকে আরও ভালো কাজ করতে উদ্বুদ্ধ করবে। যে কোনো স্বীকৃতিই কাজের অনুপ্রেরণাকে বাড়িয়ে দেয়। আগামী দিনে তিনি শিক্ষাসহ নাগরিক সেবায় আরও বাড়তি নজর রাখবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, ইউএনও ফারুক আল মাসুদ বিসিএস ৩৩তম ব্যাচের কর্মকর্তা হিসেবে ২০১৪ সালে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। তার বাড়ি টাঙ্গাইল জেলার সখিপুরে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফলিত পদার্থ বিজ্ঞানে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর