৬ অক্টোবর, ২০২২ ১৮:১৪

ফুলবাড়ীতে স্কুলছাত্রের লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

ফুলবাড়ীতে স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

এন্ড্রয়েড ভার্সন মোবাইল ফোন কিনে দিতে না পারায় আদরের সন্তান আত্নহত্যা করেছে । এ ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার দাসিয়ার ছড়ার দক্ষিণ কামালপুর এলাকায় । নিহত ফরহাদ হোসেন ছিলেন মঈনুল হক উচ্চ বিদ্যলয়ের সপ্তম শ্রেনির ছাত্র। 

 নিহতের চাচা শাহিন আলম জানান, বেশ কয়েকদিন ধরে ফরহাদ হোসেন একটি এন্ড্রয়েড ভার্সন মোবাইল ফোন কিনে দেয়ার জন্য পরিবারকে চাপ দিয়ে আসছিল। দরিদ্র পরিবারে তার চাহিদা পুরণের সার্মথ না থাকায় তাকে অপেক্ষা করার জন্য বলে আসে। তার পরেও তার বাবা কাজের সন্ধানে কুমিল্লা গিয়ে কাজ করে টাকা সংগ্রহ করে তাকে মোবাইল কিনে দেয়ার জন্য প্রতিশ্রুতি দেয়। কিন্তু বাবার টালবাহনা কথা বিশ্বাস না করে আজ সকাল বেলা আত্মহত্যা করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

ওই এলাকার সিদ্ধিক মিয়া জানান বশত ভিটায় দুইটি ঘরে পরিবারকে নিয়ে বসবাশ করেন আশরাফুল আলম । জমাজমিও নেই। ছেলের  চাহিদা মিটার জন্য অনেকের কাছে টাকা ধার চেয়ে ছিল আশরাফুল। এর মধ্যে দুর্ঘটনা ঘটে গেল তার পরিবারে। মঈনুল হক উচ্চ বিদ্যলয়ের  প্রধান শিক্ষক আব্দুল হাই জানান ফরহাদ হোসেন ছিলেন মেধাবী ছাত্র। শুনেছি তাকে মোবাইল কিনে না দেয়ায় আত্মহত্যা করেছে। ফুলবাড়ী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ তামান্না জানান, রোগীকে নিয়ে আসার আগে মারা গেছে। 
                                                             
বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর