১২ অক্টোবর, ২০২২ ২২:২৬

হালুয়াঘাটে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহের হালুয়াঘাটে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে উপজলার শাকুয়াই ইউনিয়নের পুবাইল এলাকা হতে অভিযান চালিয়ে ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (খ-সার্কেল)। এ সময় তাদের কাছ থেকে ৬ কেজি গাঁজা, বিলাতি মদ ১০ বোতল ও ৩০ পিস ইয়াবা জব্দ করা হয়। 

বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে এসব মাদকদ্রব্য উদ্ধার হয় বলে বিষয়টি নিশ্চিত করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (খ-সার্কেল) এর পরিদর্শক চন্দন গোপাল সুর। 
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার শাকুয়াই ইউনিয়নের পুবাইল এলাকার খোরশেদ আলমের পুত্র মো. নজরুল ইসলাম (৪১) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ডিমতলী সাহেবনগর এলাকার মাহফুজের পুুত্র আবুল কালাম (২৫)। 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রেস রিলিজ থেকে জানা যায়, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারকৃত আসামী নজরুলের বসতঘর থেকে এসব মাদক জব্দ করে আভিযানিক দল। তথ্যে আরো জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে হালুয়াঘাট সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকার বিক্রয় করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো বেশ কিছু তথ্য উঠে এসেছে পরবর্তীতে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। শুন্য সহিষ্ণুতা নীতি বাস্তবায়নে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অদিধপ্তর বদ্ধপরিকর। 

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ (খ সার্কেল) এর পরিদর্শক চন্দন গোপাল সুর বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সারণীর সংশ্লিষ্ট ধারা অনুযায়ী হালুয়াঘাট থানায় তাদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করেন। এরপর তাদেরকে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়। 
এছাড়াও এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছেন বলে বিষয়টি নিশ্চিত করেন হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীনুজ্জামান খান। 

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর