৯ নভেম্বর, ২০২২ ০১:১৩

কুমারখালীতে হাতুড়ি দিয়ে পিটিয়ে বৃদ্ধকে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি:

কুমারখালীতে হাতুড়ি দিয়ে পিটিয়ে বৃদ্ধকে হত্যা

প্রতীকী ছবি

কুষ্টিয়ার কুমারখালীতে বালু কেনাবেচা সংক্রান্ত বিরোধের জের ধরে  মো. শাহজাহান (৬৫) নামের এক বৃদ্ধকে বাঁশ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। 

মঙ্গলবার (০৮ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবরা গ্রামের মৃত ইয়াকুব মিস্ত্রির ছেলে।

নিহতের স্বজনরা জানায়, বালু কেনাবেচা নিয়ে একই এলাকার মৃত গনজের আলীর ছেলে আইচ উদ্দিনের সাথে বৃদ্ধ শাহজাহানের বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত সোমবার সন্ধ্যায় আইচ উদ্দিনের বাড়িতে সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকের পরদিন মঙ্গলবার সকালে শাহজাহান বাজারে দোকানে যাচ্ছিলেন। এসময় আইচ উদ্দিন ও তার ছেলে নয়ন এবং হৃদয়সহ কয়েকজন মিলে তাকে বাঁশ ও হাতুড়ি দিয়ে পেটায়। এতে তিনি আহত হয়ে পড়লে সকালেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হত্যাকাণ্ডের বিষয়ে নিহতের ছেলে সজিব জানান, বালু নিয়ে আইচ উদ্দিনের সাথে বিরোধ চলছিল। গত সোমবার সন্ধ্যায় তাঁর বাড়িতে সালিশ বৈঠকে উভয়ের মধ্যে বিরোধ নিষ্পত্তি করা হয়। কিন্তু পরিকল্পিতভাবে সকালে বাবার ওপর আইচ উদ্দিন ও তাঁর বখাটে ছেলেরা বাঁশের লাঠি ও হাতুড়ি দিয়ে বাবাকে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতে বাবা মারা যান।

এদিকে, ঘটনার পর থেকেই অভিযুক্ত আইচ উদ্দিনের পরিবার গাঁ ঢাকা দিয়েছেন। এ বিষয়ে জানতে বার বার কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইনকে সরকারি নাম্বারে বারবার কল দেওয়া হয়। কিন্তু তিনি কলটি রিসিভ না করে কেটে দেন। ফলে তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তবে হত্যাকাণ্ডের বিষয়ে চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপ পরিদর্শক মো. ইমদাদুল হক বলেন, বালু সংক্রান্ত বিরোধের  জেরে এ হত্যার ঘটনা ঘটেছে। ময়নাতদন্ত শেষে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বিডি-প্রতিদিন/ এ এস টি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর