২৭ নভেম্বর, ২০২২ ১৫:২৭

পুলিশের ধাওয়া খেয়ে নদীতে পড়া যুবকের লাশ উদ্ধার

ভোলা প্রতিনিধি

পুলিশের ধাওয়া খেয়ে নদীতে পড়া যুবকের লাশ উদ্ধার

পুলিশের ধাওয়া খেয়ে ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীতে পড়ে নিখোঁজের তিনদিন পর নোমান নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। 

রবিবার সকালে দৌলতখান পৌরসভা ১নং ওয়ার্ডের বটতলা মাছঘাট এলাকার মেঘনা নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। 

স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার বিকালে নোমানসহ কয়েকজন জেলে নদীর পাড়ে বসে তাস খেলছিল। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে। দৌড়ে পালাতে গিয়ে নোমানসহ কয়েকজন নদীতে লাফিয়ে পড়ে। অন্যরা সাঁতরে তীরে উঠে আসতে পারলেও নোমান নিখোঁজ থাকে। 

স্থানীয়দের অভিযোগ, নদীতে পড়ার পর নোমার সাঁতরে তীরে আসার চেষ্টা করেছিল। কিন্তু পুলিশ তাকে লক্ষ্য করে ইট ছুড়তে থাকায় নোমান উঠে আসতে পারেনি। ফারার সার্ভিসের ডুবুরি দলসহ পুলিশ ও কোস্ট গার্ডের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পরও নোমানের কোন সন্ধান মিলেনি। অবশেষে আজ রবিবার সকালে নিখোঁজ নোমানের লাশ ভেসে ওঠে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, নোমানের মরদেহের কপাল ও মুখমণ্ডল রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে। স্বজনদের দাবি পুলিশের ছোড়া ইটের আঘাতে নোমান ডুবে গিয়েছি। এ ঘটনায় নোমানের স্বজনরা দোষী পুলিশ সদস্যদের বিচার দাবি করেন।

দৌলতখান থানার ওসি জাকির হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। এছাড়া এ ঘটনায় পুলিশের এসআই স্বরূপ কান্তি পাল ও এএসআই সোহেলকে ক্লোজ এবং কনস্টেবল রাসেল ও সজিবকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর