২৮ নভেম্বর, ২০২২ ১৮:১৫

তিনবারের ইউপি সদস্য এসএসসিতে পেলেন জিপিএ-৫

সিরাজগঞ্জ প্রতিনিধি

তিনবারের ইউপি সদস্য এসএসসিতে পেলেন জিপিএ-৫

তিনবারের ইউপি সদস্য এসএসসিতে পেলেন জিপিএ-৫

তিনবারের জনপ্রতিনিধি ৪৩ বছর বয়সী আব্দুল মোমিন এবার এসএসসি পরীক্ষায় (কারিগরি বোর্ড) অংশ নিয়ে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। আব্দুল মোমিন সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা শুভগাছা ইউনিয়নের ৪ নম্বর ঝুনকাউল ওয়ার্ডের ইউপি সদস্য ও ঝুনকাইল এলাকার শামসুল হকের ছেলে।

আব্দুল মোমিন পার্শ্ববর্তী রায়গঞ্জ উপজেলার জিআর মডেল হাইস্কুল থেকে পরীক্ষায় অংশ নিয়েছিলেন। সোমাবার দুপুরে পরীক্ষার ফলাফল প্রকাশ হওয়ার পর থেকেই তার এই খবরে এলাকাবাসী থেকে শুরু সকলেই অভিনন্দন জানান তাকে।

আব্দুল মোমিন জানান, অনেকেই আমাকে বলত আমি নাকি পড়ালেখা জানি না। এলাকার লোকজনকে সেবা দিতে নূন্যতম শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন। তাই আমি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলাম। আল্লাহর রহমতে সকলের দোয়ায় আমি জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছি। ইউপি চেয়ারম্যান, সকল মেম্বার ও এলাকাবাসীর মাঝে মিষ্টি বিতরণ করেছি।

শুভগাচ্ছা ইউনিয়ন পরিষদের আরেক ইউপি সদস্য মোনোয়ার ইসলাম মারসু জানান, তার এই কৃতিত্বে আমরা অনেক খুশি। একজন জনপ্রতিনিধি হয়ে তার এমন কর্ম প্রশংসার যোগ্য।

শুভগাছা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াসউদ্দিন শেখ জানান, এটি খুবই ভাল একটি খবর। শিক্ষিত ও স্বনির্ভর জাতি গঠনে শিক্ষার গুরুত্ব অপরিসীম। এই বয়সে শিক্ষাগত যোগ্যতা অর্জন করেছে এতে আমরা ইউনিয়নবাসী সবাই উচ্ছ্বাসিত।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর