১১ ডিসেম্বর, ২০২২ ১৮:৩০

স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামীর বাড়িতে অবস্থান

নাটোর প্রতিনিধি

স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামীর বাড়িতে অবস্থান

নাটোরের সিংড়ায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে উপজেলার শেরকোল ইউনিয়নের সিধাখালী গ্রামে স্বামী অলিউল বাবুর বাড়িতে অবস্থান নিয়েছে রাজিয়া সুলতানা নামে এক নারী। তিনি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বাসিন্দা।

গত শুক্রবার সকাল থেকে ওই বাড়িতে অবস্থান নেন ভুক্তভোগী নারী। এসময় অলিউলের মা ঘরে তালা দিয়ে অন্যত্র চলে যান। অপরদিকে স্বামী অলিউলের ফোন বন্ধ থাকায় তার সাথেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

রবিবার দুপুর ২টায় সরেজমিন গিয়ে দেখা যায়, রাজিয়া তার বাবা ও মাসহ অলিউলের বাড়িতে তিনদিন ধরে অবস্থান নিয়ে আছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

রাজিয়া সুলতানা জানান, ২০২০ সালে বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে পরিচয় হওয়ার সুবাদে ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর মুসলিম শরীয়ত নিয়মে তার সাথে বিবাহ হয়। তখন সে বগুড়ায় ওষুধ কোম্পানিতে চাকরি করতো। তারপর রাজশাহীতে চলে আসি। সেখানে বাসা ভাড়া করে সংসার শুরু হয়। তার বড় বউ রয়েছে। আমার স্বামী মারা যাওয়ার পর তাকে নিয়েই আমার সংসার। গত কিছুদিন আগে সে বাসা ভাড়া দিয়ে আমাকে বলে বাসা পরিবর্তন করেছে, খালি করতে হবে। তারপর থেকে ফোন বন্ধ। আমি উপায় না পেয়ে তার গ্রামে চলে আসছি। কিন্তু এখানে আমি তিনদিন ধরে অবস্থান করেও কোনো সমাধান পাচ্ছি না।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম জানান, গত তিনদিন ধরে ওই নারী এখানে অবস্থান করছে। আমরা বিব্রত। এর আগেও বাবুর স্ত্রী দাবি নিয়ে একজন আসছিল। পরে এক লাখ টাকায় রফাদফা হয়। এটা তার প্রকৃত স্ত্রী। কাবিননামাও দেখলাম। তবে কখনো এই স্ত্রীকে গ্রামে নিয়ে আসে নাই।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর