১৩ জানুয়ারি, ২০২৩ ১৬:৩২

পার্বতীপুরে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

পার্বতীপুরে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

দিনাজপুরের পার্বতীপুরে আগুনে পুড়ে ইউসুফ ইমরান নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ঝাড়ুয়ার ডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু ইউসুফ ইমরান (৫) পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ঝাড়ুয়ার ডাঙ্গা গ্রামের জনাব আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শিশু ইউসুফ ইমরান ঘরে ঘুমাচ্ছিল। তার পরিবারের লোকজন বাড়ির পাশে অবস্থান করছিল। হঠাৎ বাড়িতে আগুন দেখে স্থানীয়দের সহযোগিতায় শিশু ইউসুফ ইমরানকে ঘর থেকে বের করা হয়। কিন্তু ততক্ষণে আগুনে পুড়ে মারা যায় শিশুটি। পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন পরিবারের সদস্যরা।

পার্বতীপুর মডেল থানার ওসি আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আগুনের সূত্রপাত নির্ণয়ের পাশাপাশি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. জিন্নাহ আল মামুন। অপরদিকে, চন্ডিপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান সরকারের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের মধ্যে তাৎক্ষণিক শীতবস্ত্র হিসেবে কম্বল ও শিশু খাদ্য উপহার দেন সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর