৮ ফেব্রুয়ারি, ২০২৩ ২২:১৭

এইচএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা

বাগেরহাট প্রতিনিধি:

এইচএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা

বাগেরহাটের চিতলমারী উপজেলার কালিদাস বড়াল স্মৃতি মহাবিদ্যালয়ের মানবিক বিভাগ বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়ে হাসি মন্ডল (১৯) নামে এক কলেজছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। আজ বুধবার এইচএসসি পরীক্ষায় ফলাফল প্রকাশের পর অকৃতকার্য হওয়ায় দুপুরে নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যা করেন। নিহত হাসি উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে রবীন্দ্রনাথ মন্ডলের মেয়ে।

হাসি মন্ডলের বাবা রবীন্দ্রনাথ মন্ডল জানান, এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় হাসি আত্মহত্যা করেছে। দুপুরে পরীক্ষার ফলাফল শোনার পরই হাসি বিষপান করেন। পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে চিতলমারী উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক কাজী ইরানুল ইসলাম আমার মেয়েকে মৃত ঘোষণা করেন।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. মামুন হাসান জানান, হাসি মন্ডলকে হাসপাতালে আনার আগেই বিষ ক্রিয়ায় তার মৃত্যু হয়।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান জানান, হাসপাতাল থেকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরিবারের অনুরোধে ময়না তদন্তের জন্য হাসি মন্ডলের লাশ মর্গে পাঠানো হয়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর