১৭ ফেব্রুয়ারি, ২০২৩ ১৭:৩৫

জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় আতাউর রহমান (৪৭) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চার যাত্রী। 

শুক্রবার সকালে জেলার আক্কেলপুর  উপজেলার বেগুনবাড়ি অরক্ষিত রেলগেট এলাকায় এ  দুর্ঘটনা ঘটে। আক্কেলপুর রেলস্টেশনের মাস্টার হাসিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত অটোরিকশা চালক আতাউর রহমান আক্কেলপুর উপজেলার রোয়াইড় গ্রামের মোতারব হোসেনের ছেলে। আহতরা হলেন, মজিদা বেগম বেগম (৪০), ফাতেমা বেগম (৪২), তানিয়া খাতুন (১২) ও আজমিরা আক্তার (১৪)। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে  যান।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে ব্যাটারিচালিত অটোরিকশা চালক আতাউর রহমান উপজেলার রোয়াইড়  গ্রাম থেকে আটোরিকশার চার জন যাত্রী নিয়ে নওগাঁর বদলগাছি উপজেলার খাদাইল গ্রামে যাচ্ছিলেন। পথে বেগুনবাড়ি রেলগেটে অতিক্রম করার সময় অটোরিকশা উল্টে যায়। এসময় ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে  চালক আতাউর রহমানের মাথা ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান। দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার যন্ত্রাংশের আঘাতে চার জন যাত্রীই আহত হন।

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত ও আইনগত প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর