২৫ মার্চ, ২০২৩ ১৯:৫৮

সাভার মডেল থানায় পক্ষাঘাতগ্রস্তদের জন্য র‍্যাম্প স্থাপিত

সাভার প্রতিনিধি

সাভার মডেল থানায় পক্ষাঘাতগ্রস্তদের জন্য র‍্যাম্প স্থাপিত

সাভার মডেল থানায় পক্ষাঘাতগ্রস্তদের গমনাগমনের জন্য নবনির্মিত র‍্যাম্পের শুভ উদ্বোধন ও হুইলচেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে সাভার মডেল থানার কম্পাউন্ডে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহার সঞ্চালনায় ও ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম ট্রাফিক (উত্তর) আব্দুল্লাহিল কাফির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার পুলিশ সুপার আসাদুজ্জামান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সি.আর.পির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক ড. ভেলরি এ্যান টেইলর।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিআরপির নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ সোহরাব হোসেন, সুবর্ণ নাগরিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আসিফ ইকবাল চৌধুরী। সারাদেশের থানা পুলিশের মধ্যে সাভারের মডেল থানায় পক্ষাঘাতগ্রস্থদের জন্য এটাই প্রথম র‍্যাম্প স্থাপিত হলো।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ঢাকা জেলার সাতটি থানায় পক্ষাঘাতগ্রস্তদের থানায় এসে সেবা নেওয়ার জন্য, ক্রমান্বয়ে র‍্যাম্প স্থাপন করা হবে। পক্ষাঘাতগ্রস্থতের মধ্যে মিজানুর রহমান বলেন, এই রেম্পের পাশাপাশি প্রতিটি থানায় পক্ষাক্ষাতগ্রস্তদের জন্য আলাদা ওয়াশরুমের ব্যবস্থা করার জন্য অনুরোধ জানান। পরে পক্ষাঘাতগ্রস্তদের কয়েকজনকে হুইল চেয়ার বিতরণের মধ্য দিয়ে শেষ হয়। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর