২৭ মার্চ, ২০২৩ ১৫:৫৩

হবিগঞ্জে ১০ বছরের শিশুকে গলা কেটে হত্যাচেষ্টা

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে ১০ বছরের শিশুকে গলা কেটে হত্যাচেষ্টা

জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন

হবিগঞ্জের চুনারুঘাটে ১০ বছরের একটি শিশুকে গলা কেটে হত্যা চেষ্টা করেছে দুর্বৃত্তরা। মুমূর্ষু অবস্থায় স্বপন মিয়া নামে ওই শিশুকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলেও পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত স্বপন মিয়া উপজেলার পাকুরিয়া গ্রামের কবির মিয়ার পুত্র। খবর পেয়ে হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলিসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। সোমবার সকালে দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের পিচনের জঙ্গলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার মাধবপুর উপজেলার ছাতিয়ান গ্রামের বাসিন্দা কবির মিয়া চুনারুঘাট পৌর শহরের পাকুরিয়া গ্রামে ভাড়াটিয়া থেকে ভাঙ্গারি ব্যবসা করেন। তার ছেলে স্বপন মিয়াও তাকে সহযোগিতা করতো। সকালে স্বপনকে শান্ত নামে এক কিশোরের সাথে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয়রা। এক পর্যায়ে দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের পিচনের জঙ্গলে স্বপনকে গলাকাটা অবস্থায় দেখতে পাওয়া যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে চুনারুঘাট থানার (ওসি) রাশেদুল হক জানান, কি কারণে স্বপন নামে শিশুটিকে গলা কেটে হত্যা চেষ্টা করা হয়েছে এখনো জানা যায়নি। স্বপনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় শান্ত নামে এক কিশোরকে আটক করা হয়েছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত বলা যাবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর