৩০ মার্চ, ২০২৩ ১৬:৫৯

নোয়াখালীতে কিশোরীর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে কিশোরীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এর আগে, একই দিন বেলা ১১টার দিকে উপজেলার আমানউল্ল্যাপুর ইউনিয়নে  অভিরামপুর গ্রামের আইল্ল্যার বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়।   

নিহত সনিয়া আক্তার (১৮) একই গ্রামের আইল্ল্যার বাড়ির শাহ আলমের মেয়ে। স্থানীয় সূত্রে জানা যায়, একটি ছেলের সাথে তার সম্পর্ক ছিল। এই নিয়ে তার মার সাথে কথা কাটাকাটি হয়। পরে সে মায়ের উপর অভিমান করে আত্মহত্যা করে

বেগমগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব হোসেন এসব তথ্য নিশ্চিত করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে তার মা সনিয়াকে শাসন করে। এরপর বুধবার দিবাগত রাত ১টা থেকে ২টার মধ্যে যে কোনো এক সময়ে সে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শয়নকক্ষেআত্মহত্যা করে। অপর এক প্রশ্নের জবাবে এ পুলিশ কর্মকর্তা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পেটের ব্যাথা সইতে না পেরেও ওই কিশোরী আত্মহত্যা করতে পারে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।  

এসআই মাহবুব আরো বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে, এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর