৫ জুন, ২০২৩ ১৫:৫৪
নরসিংদীতে জোড়া হত্যাকাণ্ড

ছাত্রদল নেতা হত্যাকারীদের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন

নরসিংদী প্রতিনিধি

ছাত্রদল নেতা হত্যাকারীদের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন

নরসিংদীতে ছাত্রদলের দু-গ্রুপের সংঘর্ষে ছাত্রদল নেতা সাদেকুর রহমান ও আশরাফুলের হত্যাকারীদের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

আজ দুপুরে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করে নিহত ছাত্রদল নেতা সাদেকুর রহমানের পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন নিহত ছাত্রদল নেতা সাদেকুর রহমানের বড় ভাই ইউপি সদস্য আলতাফ হোসেন। 

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২৫ মে (বৃহস্পতিবার) বিকেলে চিনিশপুরে জেলা বিএনপির কার্যালয় সংলগ্ন স্থানে পদবঞ্চিত ছাত্রদল নেতাদের মোটরসাইকেল শোভাযাত্রায় হামলা চালায় দুর্বৃত্তরা। এতে গুলিবিদ্ধ হওয়ার পর ঢাকা মেডিকেলে মারা যায় জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর গ্রামের আলাউদ্দিনের ছেলে সাদেকুর রহমান (৩২) ও সাটিরপাড়া সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক নাজমুল ইসলামের ছেলে ছাত্রদল নেতা আশরাফুল ইসলাম (২০)। 

এই ঘটনায় নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক ও তার স্ত্রীসহ ৩০ জনের নাম উল্লেখ ও ৩০ থেকে ৪০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়। শুক্রবার দিবাগত রাতে নিহত ছাত্রদল নেতা সাদেকুর রহমানের ভাই আলতাফ হোসেন বাদী হয়ে নরসিংদী সদর থানায় এই মামলা দায়ের করেন। 

জেলা যুবদলের আহ্বায়ক মহসিন হোসাইন বিদ্যুৎসহ মামলার একাধিক আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর