১২ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:৫০

কিশোরীকে গণধর্ষণের ঘটনায় প্রেমিকসহ তিনজনের নামে মামলা

ঝালকাঠি প্রতিনিধি

কিশোরীকে গণধর্ষণের ঘটনায় প্রেমিকসহ তিনজনের নামে মামলা

প্রতীকী ছবি

ঝালকাঠির রাজাপুরে ১৫ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে তার প্রেমিক রবিউল হাওলাদারসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে কিশোরীর নানি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার বেলা ১১টার দিকে পুলিশ ওই কিরোশীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠিয়েছে। তবে এ ঘটনায় এখন পযর্ন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, কিশোরীর নানি গত দুই বছর যাবৎ রাজাপুরের আশ্রয়ণের একটি ঘর পেয়ে সেখানে বসবাস করে আসছে। তিনি অসুস্থ থাকার কারণে তার মেয়ের ঘরের নাতনি এক সপ্তাহ আগে তার কাছে বেড়াতে আসে। গত ৯ সেপ্টেম্বর কিশোরীকে তার নানির ঘর থেকে একই এলাকার ইউনুচ হাওলাদারের ছেলে পিকআপ চালক প্রেমিক রবিউল হাওলাদার ডেকে নিয়ে যায়। এরপর পর্যায়ত্রুমে ধর্ষণ শেষে রাত ৩টার দিকে তার নানির আশ্রয়ণের ঘরে পৌঁছে দিয়ে যায়।

এসময় ওই এলাকায় রাত্রীকালীন পাহাড়ায় ছিলেন রুহুল প্যাদার ছেলে মিরাজ প্যাদা ও করিম সিকদারের ছেলে রিপন সিকদার। রবিউল কিশোরীকে রেখে চলে যাওয়ার পর তারা পরে ওই কিশোরীকে ধর্ষণ করে। এমনকি ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে চলে যান তারা। এ ঘটনায় ১২ সেপ্টেম্বর সকালে কিশোরীর নানি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানায়, কিশোরীকে গণধর্ষণের ঘটনায় তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়েছে। কিশোরীকে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর