২ অক্টোবর, ২০২৩ ১৮:১৭

‘বিএনপি আইনের শাসনে বিশ্বাস করে না বলেই অসাংবিধানিক পথে হাঁটছে’

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

‘বিএনপি আইনের শাসনে বিশ্বাস করে না বলেই অসাংবিধানিক পথে হাঁটছে’

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি আইনের শাসনে বিশ্বাস করে না বলেই অসাংবিধানিক পথে হাঁটছে। তারা দেশ ও জনগণের কল্যাণে রাজনীতি করেনি, তাই মানুষ তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এ কারণেই তাদের অযৌক্তিক আন্দোলনে জনগণের সমর্থন নেই। তারা জনসমর্থন হারিয়ে মিথ্যাচার অপপ্রচারের পথ বেছে নিয়েছে, তারা দেশে বিদেশে নালিশ করে বেড়াচ্ছে। যে কোনো উপায়ে চক্রান্তের মাধ্যমে ক্ষমতা দখল করে দুর্নীতিবাজ, খুনিদের বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে। সন্ত্রাসের ধারক-বাহক ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষক বিএনপি সবসময় গণতান্ত্রিক প্রক্রিয়াকে ভয় পায়। এ কারণেই তত্ত্বাবধায়ক সরকারের অযুহাতে নির্বাচন থেকে কৌশলে সরে আসার পথ খুঁজছে। 

তিনি বলেন, এ দেশের মানুষ শান্তি ও উন্নয়নের রাজনীতির পক্ষে রয়েছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের আমলে সারাদেশে সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে সারাবিশ্বে। সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ আবারো নৌকার পক্ষেই গণরায় দিতে প্রস্তুত। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার অপচেষ্টা রুখে দিতে সকলকে সজাগ থাকতে হবে। পবিত্র সংবিধান অনুযায়ী যথাসময়েই আগামী নির্বাচন হবে। 

তিনি সোমবার বিকেলে বগুড়ার সারিয়াকান্দির কামালপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অগ্রগতি শীর্ষক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন। বিবিরপাড়া দাখিল মাদ্রাসা মাঠে জেলা যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রাছেদুউজ্জামান রাছেল এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আনিসুজ্জামান মিন্টু, ইউপি চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদ, আলতাফ হোসেন বান্টু, তাজুল ইসলাম বাদশা, আব্দুল্লা আল কাফি, শহিদুল ইসলাম সুজন, গোলাম মোস্তফা টুকু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন, সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, ইঞ্জিনিয়ার আব্দুস সালাম, আশরাফুল আলম, হাসানুল হক বান্না, নাইমুর রাজ্জাক তিতাস, আব্দুর রউফ, মশিউর রহমান, এবিএস সবুজ, আবু সালেহ স্বপন,  সোহান সাগর, হাবিব, পলাশ প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর