২৮ নভেম্বর, ২০২৩ ২২:১৬

‌‘আগুন-সন্ত্রাসের মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা করছে বিএনপি’

জামালপুর প্রতিনিধি

‌‘আগুন-সন্ত্রাসের মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা করছে বিএনপি’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশি কোনো প্রভুর রক্তচক্ষু তোয়াক্কা করে না। স্বাধীনতা বিরোধীদের আহ্বানে গণতন্ত্র হত্যার যে নীল নকশা বিদেশি প্রভুরা তৈরি করছে, তা ইতিমধ্যেই নসাৎ করে দেশ গণতন্ত্র রক্ষায় নির্বাচনের মহাসড়কে দুর্বার গতিতে ছুটে চলছে। আর দেশের গণতন্ত্র রক্ষার অতন্দ্র প্রহরী হিসেবে নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মঙ্গলবার মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম আরো বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন হবে সম্পূর্ণ অবাধ ও সুষ্ঠ নির্বাচন। কিন্তু এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ইতিমধ্যেই বিএনপি-জামায়াত ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। দেশব্যাপী আগুন সন্ত্রাসের মাধ্যমে অস্থিতিশীল পরিবেশ তৈরীর চেষ্টা করছে। এসব আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠন ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সোচ্চার থাকতে হবে। 

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএস মিজানুর রহমান, ইঞ্জিনিয়ার মো: কামরুজ্জামান, দিদার পাশা, যুগ্ম সাধারণ সম্পাদক মো: ছানোয়ার হোসেন ছানু, সালেহ সফিক, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জিন্নাহ প্রমুখ। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর