২৯ নভেম্বর, ২০২৩ ০৯:২৬

বরগুনা-১ নৌকা না পেয়ে স্বতন্ত্র নির্বাচনের ঘোষণা খলিলুরের

বরগুনা প্রতিনিধি

বরগুনা-১ নৌকা না পেয়ে স্বতন্ত্র নির্বাচনের ঘোষণা খলিলুরের

প্রতীকী ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনার সদর ১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক নেতা মো. খলিলুর রহমান স্বতন্ত্র নির্বাচনের ঘোষণা দিয়েছেন। 

গতকাল সন্ধ্যায় বরগুনা পৌর শহরে সমার্থক ও কর্মীদের নিয়ে এক বিশাল শোডাউন করেন। শোডাউন শেষে বরগুনা প্রেসক্লাব চত্বরে এক সমাবেশে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেন। 

মোঃ খলিলুর রহমান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, যেহেতু দল থেকে মনোনয়ন বঞ্চিতদের নির্বাচনে অংশগ্রহণের কোনো বাধা নিষেধ নেই সেহেতু আমার কর্মী সমর্থকদের অনুরোধে বরগুনা ১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নের ঘোষণা দিয়েছি। 

নৌকার বিরুদ্ধে কেন প্রার্থী হচ্ছেন জানতে চাইলে তিনি বলেন, নৌকা বা আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্বে আমি নির্বাচন করছি না, দল যেহেতু সুযোগ দিয়েছে তাই নির্বাচনে অংশ নিচ্ছি। দ্বাদশ  জাতীয় সংসদ নির্বাচন আয়োজনে নির্বাচন কমিশন কঠোর অবস্থানে থাকবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

একদিকে একইদিন বেলা ১১টায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে গণসংবর্ধনা দিয়েছে আমতলী ও বরগুনা উপজেলা আওয়ামী লীগ। এসময় পৃথক পৃথক সমাবেশে ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, মহান সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি সভানেত্রী ৭ম বারের মতো আমাকে এই আসনে মনোনয়ন দিয়েছেন। বরগুনা-আমতলী-তালতলী এলাকায় প্রধাানমন্ত্রীর নির্দেশনায় প্রতিশ্রুত উন্নয়ন করার ঘোষণা দেন তিনি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর