২৯ নভেম্বর, ২০২৩ ১৬:২৫

স্বতন্ত্র প্রার্থী হতে চাটমোহর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

পাবনা প্রতিনিধি:

স্বতন্ত্র প্রার্থী হতে চাটমোহর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসন (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) থেকে স্বতন্ত্র প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন আব্দুল হামিদ মাস্টার। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। এমপি নির্বাচিত হওয়ার আশায় তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান থেকে পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন।

তিনি জানান, গত ২৭ নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের কাছে পদত্যাগপত্র জমা দেন। সচিব পদত্যাগপত্রটি গ্রহণ করেন এবং তার আবেদনের পরিপ্রেক্ষিতে স্থানীয় সরকার বিভাগ চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেদুয়ানুল হালিম। 

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেদুয়ানুল হালিম বলেন, পাবনা-৩ আসনের জন্য চাটমোহর থেকে এখন পর্যন্ত একজনই মনোনয়ন ফরম তুলেছেন। তিনি হলেন চাটমোহর উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার। তিনি মনোনয়ন ফরম উত্তোলন করেন, সেই সঙ্গে পদত্যাগও করেছেন। 

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হামিদ বলেন, ভোটারদের দাবির প্রেক্ষিতে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করেছি। দলীয় সিদ্ধান্ত মোতাবেক স্বতন্ত্র প্রার্থী হওয়ার সুযোগ রয়েছে। এখানে বিদ্রোহী প্রার্থী বলে কিছু নেই। দলীয় সিদ্ধান্ত মোতাবেক জাতীয় সংসদ নির্বাচনকে সবাই মিলে গ্রহণযোগ্য এবং উৎসবমুখর করতে চাই।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর