১ ডিসেম্বর, ২০২৩ ১৯:৩০

কুষ্টিয়া সেক্টরে বিজিবির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া সেক্টরে বিজিবির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবির) ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে বাহিনীর কুষ্টিয়া সেক্টর সদর দপ্তরে। এ উপলক্ষে শুক্রবার বিশেষ দোয়া, মোনাজাত, জাতীয় পতাকা উত্তোলন, বিশেষ দরবার এবং প্রীতিভোজের আয়োজন করা হয়।

দুপুরে প্রীতিভোজে অংশ নেন কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল এমারাত হোসেন, লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক, ৪৭ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মামুন, মেজর মো. রকিবুল ইসলাম, কুষ্টিয়া পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব, জেলা পরিষদ চেয়ারম্যান মো. সদর উদ্দিন খান, সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম ও কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদুজ্জামানসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা।

কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল এমারাত হোসেন বলেন, বিজিবি আগের চেয়ে আরও শক্তিশালী হয়েছে। এখন ত্রি-মাত্রিক বাহিনীতে রূপান্তর হয়েছে। কুষ্টিয়া অঞ্চলে মাদক প্রতিরোধে আগের চেয়ে আরও বেশি কার্যকর ভূমিকা রাখছে। গত এক বছরে মাদক উদ্ধার হয়েছে আগের বছরের চেয়ে দেড় গুণ।

মাদকের ব্যাপারে অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, যেন মাদকের চাহিদাই কমে যায়, সেই লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর