২ ডিসেম্বর, ২০২৩ ১৯:৪৯

বগুড়া-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের অপহরণের অভিযোগ

প্রতীকী ছবি

বগুড়া-১ সারিয়াকান্দি-সোনাতলা আসনের স্বতন্ত্র প্রার্থী শিল্পপতি শাহাজাদী আলম লিপির সমর্থকদের অপহরণ করার অভিযোগ উঠেছে। এ বিষয়ে শনিবার সকালে সারিয়াকান্দি থানায় অপহরণের লিখিত অভিযোগ দায়ের করেছেন উপজেলার কামালপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন ওরফে আয়নাল মেম্বার।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে স্বতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপির সমর্থক কামালপুর ইউনিয়নের সুতানারা গ্রামের বেলাল হোসেনের (৩৭) স্ত্রী নাজমা খাতুন (৩৩) ও তার স্বামী বেলাল এবং তাদের ৩ বছরের শিশু সন্তানকে অপহরণ করে নিয়ে যায় কয়েকজন।
 
শাহাজাদী আলম লিপি জানান, গত শুক্রবার রাতে লোকজন আমাদের আক্রমণ করেছিল। একই রাতে তারা আমার সমর্থকদেরও অপহরণ করেছে। 

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী জানান, অভিযোগের ভিত্তিতে আমাদের পুলিশের একাধিক টিমের তদন্ত চলমান রয়েছে। অপহরণকারী ও ভিকটিমদের উদ্ধার করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে।

সারিয়াকান্দি উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুর রহমান জানান, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ এবং নিরপেক্ষ হবে এতে কোনও সন্দেহ নেই। এ বিষয়ে কোনও প্রার্থী যদি আমাদের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন, তাহলে আমরা আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর