২৪ ডিসেম্বর, ২০২৩ ০৩:৪২

কুতুবদিয়ায় নৌকা প্রার্থীর প্রথম পথসভা

কুতুবদিয়া প্রতিনিধি

কুতুবদিয়ায় নৌকা প্রার্থীর প্রথম পথসভা

শুধু আওয়ামী লীগ নয়, শেখ হাসিনার উন্নয়ন সর্বস্তরের মানুষ সুবিধা ভোগ করছেন। দ্বীপের অকল্পনীয় ও অবাস্তব বিদ্যুত ব্যবস্থা, লবণ চাষীদের ন্যায্য মূল্য নির্ধারণ, শিক্ষাপ্রতিষ্ঠান, টেকসই বেড়িবাঁধ, রাস্তাঘাট, স্বাস্থ্য সেবাসহ বিভিন্ন উন্নয়ন দ্বীপবাসীর স্বার্থের জন্য করেছেন প্রধানমন্ত্রী। রাজনৈতিক ভাবে ভিন্ন মতাদর্শের হলেও কেউ উন্নয়নের সুবিধা থেকে বঞ্চিত হয়নি। সেই বিবেচনায় যেহেতু নির্বাচনে নিজেদের দলীয় প্রার্থী না থাকায় এবং কেউ তাদের প্রতীক নিয়ে নির্বাচন করছেন না। সেহেতু দ্বীপের উন্নয়নের জন্য আবারও নৌকা প্রতীকে সর্বস্তরের মানুষকে ভোট দেওয়ার জন্য আহবান জানিয়েছেন আশেক উল্লাহ রফিক।

তিনি বলেন,  মহেশখালী মাতারবাড়ীতে নৌ বন্দরের পাশাপাশি কুতুবদিয়া আগামীতে উপ-শহরে রূপান্তরিত করা হবে।

শনিবার সন্ধ্যা ৬ টায় উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে ঘাটঘর এলাকায় প্রথম নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আ'লীগের সভাপতি কাইমুল ইসলাম। 

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাইমুল হুদা বাদশার সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক হাজি মো. তাহের,  সাবেক সহ সভাপতি মৌলভী তাহের, সাবেক সভাপতি মাস্টার আহামুদ উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা নুরুচ্ছাফা বিকম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছৈয়দ মেহেরুন্নেছা, কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমগীর খান মাতবর, বড়ঘোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, আলী আকবর ডেইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিকদার, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু জাফর সিদ্দিকী, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, শ্রমিক লীগের সভাপতি আব্দুর রহিম রাসেল সিকদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পারভেজ, কৃষক লীগের আহ্বায়ক কাইসার সিকদার, উপজেলা আওয়ামী মহিলা যুবলীগের সভাপতি বেবি আক্তারসহ প্রমুখ।

পরে উত্তর ধূরুং ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে আরও একটি পথসভা অনুষ্ঠিত হয়। এর আগে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। উদ্বোধনের পর ধূরুং বাজারে নৌকা প্রতীক প্রার্থী আশেক উল্লাহ রফিক গণসংযোগ করেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর