৭ জানুয়ারি, ২০২৪ ১৭:৫২

লক্ষ্মীপুরে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

লক্ষ্মীপুরে বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ৪টি সংসদীয় আসনে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে রবিবার বিকেল ৪টা পর্যন্ত মোট ৪৭৭টি কেন্দ্রে ভোটগ্রহণ শেষে এখন চলছে গণনার কাজ। এর আগে দুপুরে জাল ভোট দেওয়ার অভিযোগে ৪টি কেন্দ্র থেকে পৃথক ৬ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এছাড়া রামগঞ্জের একটি কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের হাবিবুর রহমান পবনের চিফ এজেন্ট শামছুল হক মিজানকে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর কর্মীরা মারধরসহ তার ব্যবহৃত গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠে। 

সরেজমিন লক্ষ্মীপুর-৩ আসনের আদর্শ সামাদ সরকারি উচ্চবিদ্যালয়, লক্ষ্মীপুর সরকারি বালিকা বিদ্যালয়, পৌরসভার পাবলিক স্কুল কেন্দ্র, পৌর লাহারকান্দি উচ্চবিদ্যালয়, গৌরিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, লাহারকান্দি ফরিদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও লক্ষ্মীপুর-২ পশ্চিম টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আসাদ একাডেমি উচ্চ বিদ্যালয়সহ ২০টি কেন্দ্র ঘুরে দেখা যায় শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের চিত্র। এসব কেন্দ্র সকাল থেকে ভোটাররা থেমে থেমে এসে ভোট প্রদান করতে দেখা যায়। তবে ভোটার উপস্থিতি ছিল একেবারেই কম। কোথাও কোন বড় ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

তবে লক্ষ্মীপুর-৩ আসনের চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় মুরাদ, গৌরিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে রিয়াজ হোসেন ইমন, হাজিরপাড়া কেন্দ্রে ২ জন এবং লক্ষ্মীপুর-২ আসনের কেরোয়া সিরাজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্র ও কেরোয়া ছবিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বাবলা ও হারুনুর রশিদ নামে দুইজনকে আটক করা হয়।
লক্ষ্মীপুর-১ আসনে রামগঞ্জের পূর্ব সোন্দড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র  থেকে ঈগল প্রার্থীর চিফ এজেন্ট আনোয়ারকে মারধর করে বের করে দেয় একদল লোক। বিষয়টি নিশ্চিত করে জানান প্রিজাইডিং অফিসার মেহেদি হাসান। লক্ষ্মীপুর-২ আসনেও কয়েকটি কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের এজেন্টদের ভোট চলাকালীন কেন্দ্র থেকে বের করে দেয়ার খবর জানা গেছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর