শিরোনাম
২৯ জানুয়ারি, ২০২৪ ১৯:২৭

যুবলীগ নেতার পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

পিরোজপুর প্রতিনিধি

যুবলীগ নেতার পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় পিরোজপুর পৌর-যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মামুনের ডান পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। 

রবিবার রাতে উপজেলার টগড়া এলাকা এ ঘটনা ঘটে। আহত শেখ মামুনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার ভাগনে শেখ রাসেল।

মামুন পিরোজপুর পৌরসভার পালপাড়া ওয়ার্ডের মো. শাহ আলম শেখের ছেলে।

স্থানীয়রা জানায়, রবিবার রাতে মামুন তার আত্মীয় বাড়ি যাওয়ার পথে উপজেলার শেখ ফজলুল হক মনি সেতুর টোল প্লাজায় পৌঁছালে দুর্বৃত্তরা তাকে ধাওয়া করে। এসময় তিনি পাশ্ববর্তী আব্দুল বারেকের বাড়িতে দৌড়ে আশ্রয় নিলে সেখানে গিয়ে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে এবং তার ডান পায়ের রগ কেটে গুরুতর আহত করে। এসময় শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করা হয়। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ইন্দুরকানী উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠালে চিকিৎসকররা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

মামুনের ভাগনে শেখ রাসেল জানায়, মামার অবস্থা খুবই গুরুতর। তিনি খুলনার একটি হাসপাতালে আইসিইউতে আছেন। তার পায়ের রগ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। শরীরে একাধিক কোপ রয়েছে, অনেকবার রক্ত দিয়েছি।  

এ বিষয়ে ইন্দুরকানী থানার ওসি মো: কামরুজ্জামান তালুকাদার জানান, আহত ব্যক্তিকে উদ্ধার করে পিরোজপুর হাসপাতাল থেকে খুলনা মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর