৩০ মার্চ, ২০২৪ ১৭:০৮

গাইবান্ধায় দুই মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় দুই মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ৮৮ কেজি গাঁজা উদ্ধারসহ গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

গ্রেফতাররা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাউডাঙ্গা এলাকার শ্রী বিশ্বনাথ কুমারের ছেলে শ্রী বিপ্লব কুমার (৩০) ও পুরুষা ফেরুশা এলাকার লোকমান মিয়ার ছেলে আসলাম ওরফে সাদ্দাম (৩০)। তারা দু’জনই ওই পিকআপ ভ্যানের চালক ও হেলপার।

শনিবার বিকেল ৩টায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ফাঁসিতলা এলাকা থেকে ওইসব গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সকালে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে দুইজন লোক পিকআপ ভ্যান যোগে লালমনিরহাট থেকে বগুড়ার দিকে যাচ্ছে। পরে সকাল সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা এলাকায় চেকপোষ্টের মাধ্যমে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় একটি মিনি পিকআপ ভ্যান তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো তেলের ড্রামের ভিতর থেকে ৮৮ কেজি গাঁজা উদ্ধারসহ চালক শ্রী বিপ্লব কুমার ও হেলপার আসলাম ওরফে সাদ্দামকে গ্রেফতার করা হয়। সেই সাথে গাঁজা পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক ব্যবসায়ীরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর