১৫ এপ্রিল, ২০২৪ ১৫:৩১

গোপালগঞ্জে পৃথক ঘটনায় নিহত দুই

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে পৃথক ঘটনায় নিহত দুই

গোপালগঞ্জের কাশিয়ানীতে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাইদের মারধরে নিরব শেখ (১৬)নিহত হয়েছে। সে পোনা গ্রামের ফোরকান শেখের ছেলে। 

রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাচাতো ভাইদের মারধরের শিকার হয়ে মারাত্মক আহত হয় সে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নিরব মারা যায়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে চাচাতো ভাইদের সাথে তাদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গাছের ডাল কাটা নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে চাচা আব্দুল শেখ ও তার ছেলে আলামিন শেখের নেতৃত্বে হামলা করলে নিরব শেখসহ ৪ জন আহত হয়। রাতে চিকিৎসাধিন অবস্থায় নিরব মারা যায়।

অন্যদিকে, গোপালগঞ্জের মুকসুদপুর থেকে সাহিদ শেখ(৩৩) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার রাত ৮টার দিকে মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নের আইকদিয়া গ্রামের মিঠাপুকুর নামক স্থানে ওই ব্যক্তির অচেতন দেহ এলাকাবাসী দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম মরহেদ উদ্বারের বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি আরো জানান, মৃতদেহের শরীরে বুকে, পিঠে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর ওই স্থানে ফেলে রেখে যেতে পারে দুর্বৃত্তরা। মরদেহের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর