১৯ এপ্রিল, ২০২৪ ০০:১০

গাইবান্ধায় রিকশাচালক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় রিকশাচালক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাঞ্চল্যকর অটো রিকশাচালক দুলা মিয়া হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। সেই সাথে হত্যাকাণ্ডে জড়িত মামলার প্রধান আসামি বাবু মিয়াকে (৩২) গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার বাবু মিয়া ওরফ বাবু লাল উপজেলার সাপমারা ইউনিয়নের খামারপাড়া গ্রামের জবেদ আলীর পুত্র। বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্র্কেল) উদয় কুমার সাহা প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিংয়ে সহকারি পুলিশ সুপার বলেন, গত রবিবার (১৪ এপ্রিল) রাতে অটোরিকশা চালক দুলা মিয়া যাত্রী নামিয়ে দিয়ে বাড়ি ফেরার সময় উপজেলার সাপমারা ইউনিয়নের সিন্টুজুড়ী নামক এলাকায় পৌঁছালে বাবু মিয়া ও তার সঙ্গীরা তার পথরোধ করে অটোরিকশাটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় তাদের একজন দুলা মিয়ার গলায় ধারাল অস্ত্রের আঘাত করে, এতে গলা কেটে অটোরিক্সা থেকে নীচে পরে গেলে সংঘবদ্ধ অটো ছিনতাইকারী দল অটোরিকশা নিয়ে রওনা হয়। কিন্ত অল্প দূরেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নীচে পরে গেলে তারা অটোরিকশা ফেলে পালিয়ে যায়। এদিকে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায় দুলা মিয়া।

সহকারি পুলিশ সুপার (সি-সার্র্কেল) উদয় কুমার সাহা বলেন, আজ বৃৃহস্পতিবার গোবিন্দগঞ্জ চৌকি আদালতের বিজ্ঞ বিচারকের কাছে ১৬৪ ধারায় বাবু মিয়া স্বীকারোক্তিমুূলক জবানবন্দি প্রদান করেছে।

প্রেস ব্রিফিংয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্র্জ শামসুল আলম শাহ, পুলিশ পরিদর্শক আব্দুল মোত্তালিব সরকার, পুলিশ পরিদর্র্শক (নিরস্ত্র) মতিউর রহমান, এসআই  প্রলয় কুমার বর্মা, এসআই রায়হানুজ্জমান উপস্থিত ছিলেন।

এরআগে গত রবিবার (১৪ এপ্রিল) রাতে উপজেলার সাপমারা ইউনিয়নের সিন্টুজুড়ী নামক এলাকা থেকে নিহত দুলা মিয়ার গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরে বুধবার (১৭ এপ্রিল) দুলা মিয়া হত্যায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করে এলাকাবাসী।

নিহত দুলা মিয়া উপজেলার তরফ কামাল গ্রামের নবানু মিয়া পুত্র।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর